ট্রাকের বালুর নিচে অজ্ঞাত যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের বানিয়াপাড়ায় গতকাল সোমবার রাতে টাঙ্গাইলের দেলদুয়ার থেকে ৩টি ট্রাক আসে বালু নিতে। এসময় স্থানীয় বালু ব্যবসায়ী সোহেল মুন্সী ও জিয়া নামে দুই ব্যবসায়ী ১৪ হাজার টাকা দরে ৩ ট্রাক বালু বিক্রি করে। ওই ট্রাক তিনটি দেলদুয়ারের শাহীন কোম্পানীর শাহীন মিয়ার।

নালিতাবাড়ীর সার্কেলের এএসপি মো. জাহাঙ্গীর আলম জানান, রাত আড়াইটার দিকে বালুভর্তি ট্রাক তিনটি দেলদুয়ারের উদ্দেশ্যে যাত্রা করে। ভোর বেলায় খবর আসে নাটিয়াপাড়ায় বালু নামানোর একটি ট্রাকের ( নং- ঢাকা মেট্রো-ট-২০-৬৫২৪) বালুর নিচে এক যুবকের মৃতদেহ পাওয়া গেছে। পরে ওই লাশ উদ্ধার করলে দেখা যায় লাশটি ক্ষত-বিক্ষত। তবে লাশ উদ্ধারের আগেই বালু রেখে ট্রাকের ড্রাইভার শহীদ পালিয়ে যায়।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, মৃত যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি। নালিতাবাড়ী ও দেলদুয়ারের বিভিন্নস্থানে তাঁর ছবি নিয়ে পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় দেলদুয়ার থানায় মামলা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের