You dont have javascript enabled! Please download Google Chrome!

টিআইবির সম্মাননা পেলেন শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী সদস্য সানী ইসলাম

দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলনে আবদান রাখায় ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) স্বীকৃতি সম্মাননা পেলেন শেরপুরে নালিতাবাড়ী উপজেলার সাংবাদিক ও শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী সদস্য সানী ইসলাম সানী ইসলাম। আজ সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তাকে এ সম্মাননা দেওয়া হয়।

স্বীকৃতি সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ, টিআইবির ট্রাস্টি বোর্ডের উপদেষ্টা ড. সুমাইয়া খায়ের, নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান প্রমুখ।

সানী ইসলাম দৈনিক বর্তমান এর নালিতাবাড়ী উপজেলা ও অনলাইন নিউজ পোর্টাল প্রিয় ডটকমের শেরপুর জেলা প্রতিনিধি কর্মরত আছেন। তিনি টিআইবির অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটির (সনাক) সেচ্ছাসেবক দল ইয়েস গ্রুপে দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলনে কাজ করে যাচ্ছেন।

সানী ইসলামের এই অর্জনে শেরপুর টাইমস পরিবার ও শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের পক্ষ্য থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!