You dont have javascript enabled! Please download Google Chrome!

টালকী ইউনিয়ন যুবলীগের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক রুবেল নির্বাচিত

শেরপুরের নকলা উপজেলার টালকী ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিবিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। কণ্ঠ ভোটের মাধ্যমে টালকী ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে মোঃ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ রুবেল মিয়া কে নির্বাচিত ঘোষণা করা হয়। দ্রুত সময়ের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলায় জমা দিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সিনিয়র নেতাকর্মীদের পক্ষথেকে নির্দেশ প্রদান করা হয়।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক শাহ মোঃ বোরহান উদ্দিন, পৌরসভার মেয়র ও যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান লিটন, সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু ইন্দ্রজিত ধর সুভাষ, যুগ্ম সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তা, নকলা ইউনিয়নের চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান সুজা, উরফা ইউনিয়নের চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা; দপ্তর সম্পাদক মোঃ খলিলুর রহমান, প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ, যুব লীগের আহবায়ক মোঃ রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফএম কামরুজ্জামান রঞ্জু, রেজাউল করিম রিপন ও টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন আকন্দসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্র লীগ ও তাদের অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বক্তারা মানষকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার প্রত্যয়ে আওয়ামী লীগ সরকারের হাতকে আরও শক্তিশালী করতে উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। পাশাপাশি দেশ ও জাতির উন্নয়নে সবার কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন তারা। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের অনুসারী আওয়ামী প্রেমী নেতাকর্মীদের নিয়ে নকলা উপজেলা যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এরপর ৭নং টালকী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে উপস্থিত সকলকে মিষ্টি মুখ করানো হয়।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!