You dont have javascript enabled! Please download Google Chrome!

টানা বৃষ্টিতে শেরপুরে জনজীবন বিপর্যস্ত

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে টানা দুইদিন থেকে বৃষ্টিতে শেরপুরের জনজীবনে নেমে এসেছে বিপর্যয়। তৈরী হয়েছে শহরের বিভিন্ন এলাকায় অস্থায়ী জলাবদ্ধতা।

গতরাত থেকে ১২ ঘন্টা পর বিদ্যুতের দেখা মিললেও সেই বিদ্যুত কিছু সময় থেকে চলে যাচ্ছে বার বার , অনেক ক্ষেত্রে বিদ্যু থাকলেও লো ভোল্টেস থাকার ফলে কাজে আসছেনা সেই বিদ্যু।

এতে করে নিন্ম আয়ের মানুষের পাশাপাশি বিপর্যস্ত হয়ে পড়েছে সর্বস্তরের জনজীবন। টানা দুই দিন যাবত অবিরাম ধারায় ঝরছে বৃষ্টি, ফলে বিশেষ প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাচ্ছেনা ,ফাকা হয়ে পড়েছে রাস্তাঘাট-হাটবাজার,বন্ধ হয়েছে গেছে ‍নিত্য প্রয়োজনীয় কেনাকাটার দোকানপাট।

শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, বৃষ্টিতে শহরের অলিগলিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ড্রেন থেকে আবর্জনা উঠে সড়কে ছড়িয়ে পড়েছে।

উপজেলার অভ্যন্তরীণ এলাকাসহ অন্যান্য এলাকায় বৃষ্টির কারণে গণপরিবহন সংকটে শিক্ষার্থী, ব্যবসায়ী ও অফিসগামী মানুষসহ সব শ্রেণীপেশার মানুষকে সমস্যায় পড়তে হয়েছে। আর এ সুযোগে ভাড়া নিয়ে নৈরাজ্য সৃষ্টি করেছে রিকশা ও সিএনজিচালিত অটোরিকশাচালকরা।

আজ শনিবার ভোর বেলা থেকে প্রায় সারা দিনই ছিল বৃষ্টির আনাগোনা। বাজার ও রাস্তাঘাটের অবস্থা ছিল কদাকার।

অন্যদিকে আবহাওয়া অফিস বলছে এই ধারা চলতে পারে আগামী রবিবার দিনব্যাপি। রবিবারের পরে দেখা মিলতে পারে সূর্য্যমামার । ফিরে আসতে পারে স্বাভাবিক অবস্থার ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!