You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতী হাসপাতালে অ্যাম্বুলেন্স আছে, চালক নেই

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স আছে। কিন্তু ১ বছরের অধিক সময় ধরে চালক না থাকায় এটি ব্যবহৃত হচ্ছে না। ফলে উন্নত চিকিৎসা নেওয়ার প্রয়োজনে জেলা সদরে সংকটাপন্ন রোগী পরিবহনের কাজ ব্যাহত হচ্ছে। পাশাপাশি অ্যাম্বুলেন্সটি ব্যবহৃত না হওয়ায় অকেজো হয়ে পড়ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত বছরের ৩০ সেপ্টেম্বর অ্যাম্বুলেন্স চালক মো. মোফাজ্বল অবসর নেন। নতুন করে কাউকে এ পদে নিয়োগ দেওয়া হয়নি। ফলে চালক না থাকায় অকেজো হয়ে পড়ে আছে অ্যাম্বলেন্সটি।

উপজেলা সদরের মো. কফিল উদ্দিন বলেন, আমার রোগীকে (স্ত্রী) শেরপুর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। কিন্তু অ্যাম্বুলেন্স চালক না থাকায় বাইরে থেকে বেশি টাকায় গাড়ী ভাড়া করে রোগী হাসপাতালে নেয়া হচ্ছে।

এব্যাপারে মেডিক্যাল অফিসার (আরএমও) ও (ইউএইচও) ভারপ্রাপ্ত ডাঃ এএসএম মফিদুল ইসলাম বলেন, চালক না থাকার বিষয়টি জেলা সার্জনসহ উর্দ্ধতন কৃতপক্ষকে অবহিত করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!