You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন

শিক্ষার্থীদের মধ্যে সততার অভ্যাস গড়ে তোলার লক্ষ্যে শেরপুরের ঝিনাইগাতী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে বিক্রেতাবিহীন ‘সততা স্টোর’ উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহায়তায় এই স্টোরের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এজেডএম শরীফ হোসেন।

ঝিনাইগাতী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, একাডেমিক সুপারভাইজার মো. আতিকুর রহমান তালুকদার, প্রধান শিক্ষক মো. আব্দুল হামিদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি রবেদা ম্রং, সাংবাদিক ও গণমাধ্যমকর্মী ইমরান হাসান রাব্বী প্রমূখ।

ঝিনাইগাতী মডেল পাইলট স্কুলের সহকারী শিক্ষক মো. হারুন অর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ইউএনও এজেডএম শরীফ হোসেন বিদ্যালয়ের উপস্থিত ৪ শতাধিক শিক্ষার্থীকে দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ইউএনও এজেডএম শরীফ হোসেন ও ওসি বিপ্লব কুমার বিশ্বাস সততা স্টোর থেকে কলম ক্রয় করে ১২০জন শিক্ষার্থীকে প্রদান করেন।

উল্লেখ্য দুর্নীতি দমন কমিশনের নির্দেশে ইতোমধ্যে দুর্নীতি প্রতিরোধে তরুণ প্রজন্মের মধ্যে সততা, নিষ্ঠাবোধ সৃষ্টি ও দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে দেশবাপী শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য সততা স্টোর উন্মুক্ত হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!