ঝিনাইগাতী এডিপিতে শিশু ক্যাম্পেইন অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ২৩ মার্চ বৃহস্পতিবার ঝিনাইগাতী এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে এডিপি চত্বরে  “আমিই পারি শিশুর প্রতি শারিরীক সহিংসতা বন্ধ করতে” নামক একটি প্রচারাভিযান/ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। প্রচারাভিযানে সভাপতিত্ব করেন ঝিনাইগাতী এডিপি’র ম্যানেজার মি: বেঞ্জামিন মারাক।

তিনি বলেন, এর লক্ষ্য টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০ (এসডিজি) অনুযায়ী শিশুর প্রতি সকল ধরণের সহিংসতা, নির্যাতন, অত্যাচার, শোষণ ও পাচার বন্ধে বাংলাদেশ সরকারের উদ্যোগকে সহযোগিতা করা। এর মাধ্যমে আগামী ২০২১ সালের মধ্যে দেশের ৫০ লক্ষ শিশুকে পরিবার, শিক্ষা প্রতিষ্ঠান এবং কর্মক্ষেত্রে শারীরিক সহিংসতা থেকে সুরক্ষা করার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

এ ব্যাপারে তিনি অভিভাবক, শিক্ষক, প্রশাসন, স্থানীয় সরকার এবং সর্বস্তরের মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক, শালচুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, মরিয়মনগর ধর্মপল্লীর পাল পুরোহিত ফাদার সুবল কুজুর, পাস্টর জেমস রেমা, পাস্টর জনাথন বনোয়ারী, শিশু প্রতিনিধি চঞ্চল মিয়া, নিশিতা বর্মন ও এডিপি’র স্টাফবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় ২শ জন শিশু উপস্থিত ছিল।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের