You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীর কয়েকটি খবর

ঝিনাইগাতীতে সেলাই মেশিন বিতরণ
নিজস্ব প্রতিবেদক : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ১৩ এপ্রিল বৃহস্পতিবার এলজিইডি অফিস কার্যালয়ে হতদরিদ্র ছিন্নমূল মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম ফজলুল হক। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম. শরীফ হোসেন, ওসি মিজানুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ন আহবায়ক শাহা আলম ও যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফারুক আহাম্মেদ প্রমুখ। উল্লেখ্য, ৭১ জন হতদরিদ্র মহিলাদের মাঝে উক্ত সেলাই মেশিন বিতরণ করা হয়।

ঝিনাইগাতীতে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ
নিজস্ব প্রতিবেদক : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ১৩ এপ্রিল বৃহস্পতিবার সংসদ সদস্য আলহাজ্ব একেএম ফজলুল হক এর ঐচ্ছিক তহবিল থেকে ৯১ জন গরীব মানুষের মাঝে ১ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম শরীফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন শেরপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম ফজলুল হক। এসময় উপস্থিত ছিলেন, ওসি মিজানুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু বকর সিদ্দিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ন আহবায়ক শাহা আলম ও যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফারুক আহাম্মেদ প্রমুখ।

ঝিনাইগাতীতে সহস্রাধিক মানুষের সাথে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স
নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ বিভাগের অন্যান্য জেলার সাথে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে প্রায় সহস্রাধিক মানুষের সাথে ভিডিও কনফারেন্স করে সন্ত্রাস, জঙ্গিবাদ বিষয়ে সচেতনতা ও প্রতিরোধ গড়ে তোলার জন্য এবং সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে মত বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ১৩ এপ্রিল বৃহস্পতিবার বেলা পৌনে ১টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত মঞ্চে ঝিনাইগাতী উপজেলার তৃণমূল প্রান্তিক জনসাধরনের সাথে এ মতবিনিময় করেন। এসময় উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম শরীফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম মক্কু, ওসি মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী ফজলুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমানসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সংবাদকর্মী, এনজিও প্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সহস্রাধিক উৎসুক জনতা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!