You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীর আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠন ঝিনাইগাতী বণিক সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনী কমিটির সাথে আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৭ ফেব্রুয়ারি শুক্রবার রাতে সমিতির কার্যালয়ে সংগঠনের সভাপতি শামছুদ্দোহা বাচ্চুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইগাতী থানার ওসি মিজানুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বণিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন, আ’লীগ নেতা নজরুল ইসলাম দুলাল ও আমিরুল ইসলাম প্রমুখ।
বণিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন তার বক্তব্যে বলেন, বর্তমানে ঝিনাইগাতী উপজেলায় চুরি, ছিনতাই, জঙ্গি তৎপরতা ও মাদকসেবীদের বিচরণ নেই বললেই চলে। ঝিনাইগাতী বাজারের ব্যবসায়ীরা শান্তিতে ব্যবসা বাণিজ্য করে আসছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি পূর্বের চেয়ে অনেক ভাল এবং ভবিষ্যতেও যেন ভাল থাকে এমন প্রত্যাশা করি ওসি মিজানুর রহমানের নিকট।
আইন শৃঙ্খলা বিষয়ে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশার কাছে মতামত জানতে চাওয়া হলে তিনি বলেন, দেশের অন্যান্য উপজেলার চেয়ে ঝিনাইগাতী উপজেলার আইনশৃঙ্খলা অনেক ভাল। এছাড়াও তিনি বর্তমান ওসি মিজানুর রহমানের যোগদানের পর থেকেই আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল রয়েছে বলে তিনি জানান।
ঝিনাইগাতী থানার ওসি মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, আমরা পুলিশ প্রশাসন সাধারণ জনগণের সেবায় নিয়োজিত আছি। আইন শৃঙ্খলা পরিস্থিতির কোন অবনতির সংবাদ পেলেই আমাদেরকে তাৎক্ষনিক অবহিত করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!