You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে ৮ দিনেও খোঁজ মেলেনি দিনমুজুর মজিদের

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের ৮ দিন পরও সন্ধান পাওয়া যায়নি দিনমুজুর আব্দুল মজিদ (৪৫) এর। গত ২৩ জুলাই উপজেলার কাংশা ইউনিয়নের গান্ধীগাঁও গ্রামের বাড়ি থেকে গজনী বড়ইচালি কাজের উদ্দেশ্যে যাওয়ার পথে সে নিখোঁজ হয়। মজিদ গান্ধীগাঁও গ্রামের মো. নেদু মিয়ার ছেলে। এ ঘটনায় মজিদের স্ত্রী সুরবানু বেগম থানায় সাধারণ ডায়েরি (জিডি-৯৩৯) করেছেন।

পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৩ জুলাই আব্দুল মজিদ বাড়ি থেকে গজনী বড়ইচালি কাজের উদ্দেশ্যে বের হয়। এরপর থেকে তিনি আর বাড়িতে ফিরে আসেনি। পরবর্তীতে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি ও উপজেলার বিভিন্ন এলাকায় পোস্টারিং করেও তার সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ মজিদের উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, স্বাস্থ্য হালকা, মুখে কাচা পাকা দাড়ি ও গোফ রয়েছে। নিখোঁজ হওয়ার সময় তার গায়ে ফোল হাতা শার্ট ও পরনে লুঙ্গি ছিল।

মজিদের ছোট ভাই মো. লুৎফর রহমান আজ বুধবার বলেন, প্রতিদিনের ন্যায় সকালের খাবার খেয়ে বাড়ি থেকে তার ভাই (মজিদ) কাজের উদ্দেশ্যে বের হয়ে কীভাবে নিখোঁজ হলো তা তিনি বুঝতে পারছেন না। তার ভাইয়ের সঙ্গে কারও কোনো শত্রুতা বা বিবাদ নেই। তাই অপহরণ বা গুম করা হয়েছে কি না, সেটিও তিনি বুঝতে পারছেন না। নিখোঁজের ৯দিন পরও তার ভাইয়ের সন্ধান না পাওয়ায় তাদের পরিবারের সবাই চরম দুশ্চিন্তার মধ্য দিয়ে দিনযাপন করছেন। এ অবস্থায় তিনি তার ভাইয়ের সন্ধানের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইদুল ইসলাম বলেন, গত ২৬ জুলাই মজিদের স্ত্রী এ ব্যাপারে থানায় জিডি করেছেন। নিখোঁজের বিষয়টি জানিয়ে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে। এ ছাড়া মজিদের সন্ধানে স্থানীয়ভাবেও অনুসন্ধান করা হচ্ছে বলে তিনি জানান।

মজিদের সন্ধান পেলে ঝিনাইগাতী থানায় (০১৭১৩৩৭৩৫২৭) অথবা ছোট ভাই মো. লুৎফর রহমানের (০১৮৮৫৪৩০৯৫৫) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!