You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এ স্লোগানে শেরপুরের ঝিনাইগাতীতে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল আওয়াল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা রুপালী, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, যুগ্ন আহবায়ক মো. শাহ আলম, ছাত্রলীগের সভাপতি মো. মশিউর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, কৃষকেরা দেশের প্রাণ। সে কারণে সরকার কৃষকদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। বক্তারা বিভিন্ন ফলে ক্ষতিকর রাসায়নিক দ্রব্য না মেশানোর আহ্বান জানান।

এ সময় শতাধিক কৃষক-কৃষাণীর মাঝে পেয়ারা গাছের চারা বিতরণ করা হয়। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ মেলা আগামী ৩১ জুলাই পর্যন্ত চলবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!