You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে ১৭টি গীর্জায় বড়দিনের উৎসব আজ

আজ শুভ বড়দিন। বিশ্বজুড়ে খ্রীষ্ট ধর্মাবলম্বীর ছোট-বড় সব মানুষের প্রবল আগ্রহ, উৎসাহ, উদ্দীপনা তার কেন্দ্র হচ্ছে ২৫ ডিসেম্বর, যিশু খ্রিষ্টের জন্মদিন। এই দিনটি সবার কাছে পুণ্যময় বড়দিন বলেই পরিচিত। খ্রীষ্ট ধর্মাবলম্বীর তাৎপর্যপূর্ণ দিনটি ধর্মীয় ও সামাজিকভাবে জাঁকজমকের মধ্য দিয়ে শেরপুরের ঝিনাইগাতীতে ১৭টি গীর্জায় ‘উৎসব ও আনন্দে’ পালিত হচ্ছে। উৎসবটি নির্বিঘ্নে পালন করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার ৩টি ইউনিয়নে ১৭টি গীর্জা রয়েছে। এসব গীর্জায় দিনটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে এ ধর্মাবলম্বীরা। মরিয়মনগর সাধু জর্জের ধর্মপল্লীর ফাদার সুবল খুজুর সিএইচসি জানায়, দিনটি ধর্মীয় ও সামাজিকভাবে উদযাপন করতে গীর্জাগুলোতে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে । উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান জানায়, শুভ বড়দিনের উৎসবটি পালনের লক্ষে সরকারিভাবে প্রতিটি গীর্জায় ৫শ’ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানায়, উৎসবটি পালনে গীর্জাগুলোতে কড়ানিরাপত্তা ব্যবস্তা গ্রহণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!