You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে সিএইচসিপি’দের অবস্থান কর্মসূচি: রোগীদের দুর্ভোগ

চাকরী জাতীয়করণের একদফা দাবীতে কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডারদের (সিএইচসিপি) শেরপুরের ঝিনাইগাতীতে শান্তিপূর্ণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

২১ জানুয়ারী রবিবার সকাল ১০টা থেকে ২.৩০মিনিট পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় দিনের মতো এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। একই সঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে প্রধান মন্ত্রীকে স্বারকলিপি প্রদান করা হয়েছে। উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের আয়োজিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, সংগঠণের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান সোহেল, সাধারন সম্পাদক সেলিম মাহমুদ, সাবেক সভাপতি মো. আব্দুর রউফ, সদস্য মোস্তাক আহমেদ প্রমূখ।
এদিকে সিএইচসিপি’দের এ কর্মসূচির কারনে উপজেলার ২২টি কমিউনিটি ক্লিনিকে তালা ঝুলছে। ফলে প্রত্যন্ত গ্রামাঞ্চলের রোগীরা দুর্ভোগে পড়েছেন। সরেজমিনে উপজেলার রাংটিয়া কমিউনিটি ক্লিনিক ঘুরে দেখা গেছে চিকিৎসা নিতে আসা রোগীরা চিকিৎসা না নিয়েই ফিরে যাচ্ছেন।

চিকিৎসা নিতে আসা রোগী রাংটিয়া গ্রামের মো. ইসমাইল হোসেন জানান, গত দু’দিন ধরে ঠান্ডা ও জ্বরে ভুগতাছি। শনিবার ওষুধ নিবার আয়ে না পায়ে এমনি ফেরত গেছি। আইজো (রবিবার) আইলাম ক্লিনিকে তালা ঝুলতাছে। হুনলাম স্যারেরা নাহি কিয়ের আন্দোলন করতাছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!