You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনা সভা

প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করণ, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ (এসডিজি), ভিশন ২০২১ এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের লক্ষ্যে শেরপুরের ঝিনাইগাতীতে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনী হয়েছে।

২৭ ডিসেম্বর বুধবার বিকেলে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ চত্বরে জেলা তথ্য অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শেরপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিমের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা জাসদ’র সভাপতি মো. মিজানুর রহমান, সাধারন সম্পাদক একেএম ছামেদুল হক, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম তোতা, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা প্রমূখ।

এর আগে পরিষদ সভাকক্ষে সংশ্লিষ্ট বিষয়ে প্রেস ব্রিফিং করেন জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত। এ সময় বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!