ঝিনাইগাতীতে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান

শেরপুরের ঝিনাইগাতীতে বাংলাদেশ এডুকেশন্যাল স্টুডেন্ট ট্রাস্ট (বেস্ট) এর উদ্যোগে মাধ্যমিক পর্যায়ে ‘বেস্ট’ এর উপকারভোগী ৫০জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে বেস্টে’র প্রতিষ্ঠাতা পরিচালক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন অর রশিদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভ‚মি) রাসেদুল হাসান।

এছাড়াও এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের। সভায় বক্তব্য রাখেন, সমাজসেবক সেকান্দর আলী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শরীফ মোস্তফা হীরা, ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী তানিয়া প্রমুখ। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন। বেস্ট এর প্রতিষ্ঠাতা পরিচালক গোলাম মোস্তফা জানান, বাংলাদেশ এডুকেশন্যাল স্টুডেন্ট ট্রাস্ট (বেস্ট) সংগঠনটি ২০১৫ সাল থেকে শেরপুর জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছে। প্রতি বছরের ন্যায় এবছর ৫০জন অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে আসন্ন এসএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।