You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে মাধ্যমিকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রবিউল

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রবিউল ইসলাম জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ তে মাধ্যমিকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি নালিতাবাড়ি উপজেলার রাজনগর ইউনিয়নের দোহালিয়া গ্রামের মো.আয়ুব আলীর ছেলে।

রবিউল ১৯৯৬ সালে মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে যোগদান করেন। পরবর্তীতে পদোন্নতি হয়ে ২০০৫ সালে তিনি প্রধান শিক্ষক পদে দায়িত্ব পেয়ে সুনামের সঙ্গে তা পালন করে আসছেন।

প্রতিষ্ঠানপ্রধানের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক বৈশিষ্ট্য, ব্যক্তিত্ব, সততা, সুনাম,পরিষ্কার-পরিচ্ছন্নতা, বিদ্যালয় পরিচালনায় দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন,  ছাত্রছাত্রী ও সহকর্মীদের ওপর প্রভাব মূল্যায়নের ভিত্তিতে রবিউল শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিউল তার কাজের মাধ্যমেই শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক প্রতিনিধি ও ছাত্র-ছাত্রীবৃন্দ প্রধান শিক্ষকের এই সাফল্যে অত্যন্ত আনন্দিত এবং রবিউলকে মোল্লাকে অভিনন্দন জানিয়েছেন।উল্লেখ্য, তিনি এবার নিয়ে তৃতীয় বারের মত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়ে ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!