ঝিনাইগাতীতে মাতৃভাষা দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শেরপুরের ঝিনাইগাতীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একসঙ্গে সাত শতাধিক শিশুর অংশ গ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদ। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন দি প্যাসিফিক ক্লাব এর আয়োজন করে।

এ সময় বক্তব্য দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ¦ল হোসেন চান, আয়োজক সংগঠনের সভাপতি আবু রায়হান জুয়েল প্রমুখ।

প্রতিযোগিতায় পৃথক তিনটি বিভাগে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিকস্তরের প্রথম থেকে দশম শ্রেণির সাত শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। প্রতিযোগিতাশেষে প্রত্যেক বিভাগের সেরা পাঁচজন করে মোট ১৫ জন প্রতিযোগীকে পুরষ্কার প্রদান করা হয়।

আয়োজক সংগঠনের সভাপতি আবু রায়হান জুয়েল জানান, সীমান্তবর্তী এ উপজেলার পিছিয়ে থাকা শিশুদের মধ্যে সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে ভাষা দিবসে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের