You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে মহান বিজয় দিবস পালিত

একাত্তরের বীর শহীদদের স্মরণ ও শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে রবিরার শেরপুরের ঝিনাইগাতীতে বিজয়ের ৪৭ বছর উদযাপিত হয়েছে। দুপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ১৪৪ জন মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা প্রশাসন ওই সংবর্ধনার আয়োজন করে। এতে সভাপত্বি করেন ইউএনও রুবেল মাহমুদ।

এসময় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসেন. ছাবেদ আলী মাষ্টার, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. আবু হাসান শাহীন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ দীপক কুমার সরকার, উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ বাবু প্রমুখ। বক্তারা রাজাকার, সন্ত্রাস, দুর্নীতি ও জঙ্গিবাদমুক্ত সমৃদ্ধশালী দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া বিজয় দিবস উপলক্ষে আলোচনা, চিত্রপ্রদর্শনী, কুচকাওয়াজ, শারিরীক কসরত ও নানা ধরনের সাংস্কৃতিক কর্মসূচি পালিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!