You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ইটভাটা মালিককে এক লাখ টাকা জরিমানা

শেরপুরের ঝিনাইগাতীতে অননুমোদিতভাবে কৃষিজমিতে ইটভাটা স্থাপনের অভিযোগে এক ইটভাটা মালিককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা করিম এ জরিমানা করেন। অর্থদণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম ইশতিয়াক আহমেদ। তিনি শেরপুর জেলা সদরের মোবারকপুর এলাকার বাসিন্দা।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ইশতিয়াক আহমেদ উপজেলার কাটাখালি সেতুসংলগ্ন কালিবাড়ি এলাকায় কয়েক একর কৃষিজমিতে অননুমোদিতভাবে ইটভাটা স্থাপনের কাজ করছিলেন। উপজেলা প্রশাসন থেকে তাকে (ইশতিয়াক) বারবার নিষেধ করা সত্ত্বেও তিনি ইটভাটা স্থাপন কাজ অব্যাহত রেখেছিলেন।

এমতাবস্থায় আজ সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিমের নেতৃত্বে ওই ইটভাটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় আদালত ২০১৩ সালের ইট প্রস্তুত ও ইটভাটা স্থাপন আইনের ৮ ধারায় ইশতিয়াক আহমেদকে দোষী সাব্যস্ত করে এক লাখ টাকা জরিমানা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!