You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে বৃদ্ধা মাকে হত্যার অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেপ্তার

শেরপুরের ঝিনাইগাতীতে বৃদ্ধা মাকে হত্যার অভিযোগে স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এঁরা হলেন উপজেলার হাতিবান্ধা চকপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মো. হাবিবুর রহমান ও তাঁর স্ত্রী রেখা খাতুন। গতকাল মঙ্গলবার বিকেলে তাঁদেরকে মুখ্য বিচারিক হাকিম আদালতে সোপর্দ করা হয়। এর আগে সকালে ঝিনাইগাতী থানা-পুলিশ হাতিবান্ধা চকপাড়া গ্রামের বাড়ি থেকে তাঁদের গ্রেপ্তার করে। পুলিশ এ ঘটনায় ব্যবহৃত একটি ধারালো দা’ও জব্দ করেছে।

গত ২৪ মে ঝিনাইগাতী থানা-পুলিশ উপজেলার হাতিবান্ধা চকপাড়া গ্রামের একটি জঙ্গল থেকে মৃত আমজাদ হোসেনের স্ত্রী ৮০ বছরের বৃদ্ধা ফজিলা খাতুনের গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় ফজিলার বড় ছেলে আব্দুর রেজ্জাক বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় হত্যা মামলা করেন।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, বৃদ্ধা ফজিলার লাশ উদ্ধারের পর থেকে পুলিশ গুরুত্বের সঙ্গে মামলাটি তদন্ত করে। তদন্তের এক পর্যায়ে পুলিশের কাছে প্রমাণিত হয় যে, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলে হাবিবুর ও তাঁর স্ত্রী রেখা ধারালো অস্ত্র দিয়ে ফজিলাকে হত্যা করে বাড়ির অনতিদূরের জঙ্গলে তাঁর লাশ ফেলে রাখেন। এরপর গতকাল মঙ্গলবার স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা ফজিলাকে হত্যার কথা স্বীকার করেছেন।

(শে/টা/বা/জু)

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!