ঝিনাইগাতীতে বিজয় দিবস টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

“ক্রীড়ার সাথে যুক্ত হই, মাদক থেকে মুক্ত হই” এই শ্লোগানকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী সদরের আহমদনগর উচ্চ বিদ্যালয় মাঠে ১৮ ফেব্রুয়ারি শনিবার হীরা স্মৃতি সংসদের আয়োজনে বিজয় দিবস টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশার সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আবু তাহের, আয়েশা সিদ্দিকা রূপালী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, আহমদনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব শাহজাহান আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহাম্মেদ, হীরার বাবা মোহাম্মদ আলী, ইউপি সদস্য আঃ রকিব বাদশা, মোবারক হোসেন ও আঃ রাজ্জাক প্রমুখ। উক্ত খেলায় অংশগ্রহণ করে নিউ স্টার বনাম জারুলতলা ক্রিকেট একাদশ।

পরে নিউ স্টার ক্রিকেট একাদশ বিজয় লাভ করে। খেলা শেষে বিজয়ী দল নিউ স্টারকে নগদ ২০ হাজার টাকা ও রানার্স আপ দল জারুলতলা ক্রিকেট একাদশকে ১০ হাজার টাকা পুরষ্কার দেয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের