You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৬

শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশের বিশেষ অভিযানে ১১ মার্চ শনিবার রাতে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। থানা সূত্রে জানা যায়, উপজেলা সদরের মৃত লুৎফর রহমানের ছেলে কায়েস আহাম্মেদ (৩৫) কে ৮ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। এছাড়াও বিভিন্ন মামলার নিয়মিত ও ওয়ারেন্টভূক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার মালিঝিকান্দা গ্রামের মৃত সাহাজ উদ্দিনের ছেলে সামিউল হক (৫৬), গোলাম মোস্তফার ছেলে নজরুল ইসলাম (৩২) ও মৃত সাহাজ উদ্দিনের ছেলে আবুল হোসেন ডাব্লু (৪০) এবং কোনাগাঁও গ্রামের আঃ সামাদের ছেলে সামিউল হক (৬০) ও সামিউল হকের ছেলে আঃ হাকিম (৪০)।

উল্লেখ্য, ১০ মার্চ শুক্রবার পুলিশের বিশেষ অভিযানে আরো ৯ আসামীকে গ্রেফতার করা হয়েছে। ঝিনাইগাতী থানার ওসি মিজানুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঝিনাইগাতী উপজেলাকে মাদকমুক্ত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!