You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে পুলিশিং কমিটির মতবিনিময় সভা

ঝিনাইগাতীতে উপজেলা পুলিশিং কমিটির এক মতবিনিময় সভা থানা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ২৭ মে শনিবার ঝিনাইগাতী থানা পুলিশের উদ্যোগে ওসি মিজানুর রহমানের সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আনার উল্লাহ, সেক্রেটারী মজিবর রহমান, আ’লীগ নেতা একেএম বেলায়েত হোসেন, নলকুড়া ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ফর্সা, গৌরীপুর ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি আঃ সালাম, কাংশা ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি আঃ আজিজ ধলু, মালিঝিকান্দা ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি মোজাম্মেল হক ও সাংবাদিক গোলাম রব্বানী টিটু প্রমুখ।

ওসি মিজানুর রহমান তার স্বাগতিক বক্তব্যে বলেন, ঝিনাইগাতী থানায় যোগদানের পর কঠোর পরিশ্রমের মাধ্যমে উপজেলার বিভিন্ন স্তরের জনসাধারণ ও পুলিশিং কমিটির সহযোগীতার মাধ্যমে সঙ্গীয় অফিসারদের নিয়ে মাদক ব্যবসায়ী, জুয়া, মদ, গাজা, হেরোইন ও মাদকসেবী সহ বিপুল সংখ্যক অপরাধীকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হয়েছে। অপরাধীদের প্রতিটি দুর্গ ভেঙে ঝিনাইগাতী থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, জুয়াকে নির্মূল করা হয়েছে।

ফলে এ উপজেলার মানুষ এখন শান্তিতে জীবনযাপন করছে। প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম তার বক্তব্যে পুলিশিং কমিটির প্রত্যেককে আরো আন্তরিক হয়ে এলাকার উন্নয়নের স্বার্থে ঝিনাইগাতী থানা পুলিশকে সহযোগীতার জন্য আহবান করেন এবং বিগত কার্যক্রমের জন্য পুলিশিং কমিটির সকলকে ধন্যবাদ জানান। সেই সাথে কেউ যেন মিথ্যা মামলায় হয়রানীর শিকার না হয়, সে দিকে লক্ষ্য রাখতে থানা পুলিশকে পরামর্শ দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!