You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে পল্লী বিদ্যুতের খুটির চাপায় এক শ্রমিক নিহত, আহত দুই

শেরপুরের ঝিনাইগাতীতে পল্লী বিদ্যুতের লাইন স¤প্রসারণ কাজ করতে গিয়ে নদীর পাড়ের রাস্তা ধ্বসে খুটির চাপায় সালাম মিয়া (২৬) নামে এক শ্রমিক নিহত হয়, আহত হয় আরও দুই জন। নিহত শ্রমিক গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার হাসেলকান্দি গ্রামের খোকা মিয়ার ছেলে।

ঠিকাদার ও হাসপাতালের চিকিৎসক জানান, শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় গ্রামে সরকারের শতভাগ বিদ্যুতায়ন প্রকল্পের আওতায় পাভেল নামের এক ঠিকাদারের অধীনে নয় জন শ্রমিক পল্লী বিদ্যুতের লাইন স¤প্রসারণ কাজ করছিল। আজ সকাল সাড়ে নয়টার দিকে ঠেলা গাড়ীতে করে বিদ্যুতের সিমেন্টের খুটি নদীর পাড় দিয়ে বহন করার সময় নদীর পাড়ের রাস্তা ধ্বসে গেলে ঠেলাগাড়ীটি উল্টে যায়।

এসময় শ্রমিকরা আত্মরক্ষার্থে নদীর পাড়ে লাফ দিলে একটি খুটি তাদের উপরে পরে গেলে তিনজন শ্রমিক আহত হয়। গুরুতর আহত সালাম মিয়াকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় দুপুর একটার দিকে সে মারা যায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!