You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে নৌকার ৪প্রচার ক্যাম্পে ককটেল বিষ্ফোরণ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা যুবলীগ কার্যালয়সহ নৌকা প্রতীকের ৪প্রচার ক্যাম্পে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ১৪ডিসেম্বর শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহ্বায়ক শাহ আলমসহ দলীয় নেতাকর্মীরা জানায়, রাত ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে উপজেলা যুবলীগ কার্যালয় রাংটিয়া, তিনানী, বনগাঁও এবং ধানশাইল বাজারের ৪টি নৌকা প্রতীকের নির্বাচনী প্রচার ক্যাম্প লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। এসময় দলীয় নেতাকর্মীরা আতংকগ্রস্থ্য হয়ে ছুটাছুটি করতে থাকে। ঘটনার পরপরই আওয়ামী লীগ ও যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা সদর বাজারে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ শেষে যুবলীগ কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করে। এতে বক্তব্য রাখেন যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলম, ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান, সাধারন সম্পাদক শাহরীয়ার খান শাওন প্রমুখ।

বক্তারা যুবলীগ কার্যালয়সহ আওয়ামী লীগের নির্বাচনী প্রচার ক্যাম্পে ককটেল নিক্ষেপকারী দুর্বৃত্তদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান। এ ঘটনার খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে উপজেলার সর্বত্র দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের সনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!