You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে নির্বাচনী প্রচারণায় সরব সাবেক ছাত্রনেতা ফারুক

ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণায় সরব রয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহাম্মেদ । ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা ঘোষণা দিয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন সকাল থেকে রাত অবধি ।

উপজেলার বিভিন্ন হাট বাজার সহ বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের দ্বারে দ্বারে ছুটে চলছেন সাবেক এই ছাত্রনেতা । ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। এদিকে উপজেলা জুড়েই ব্যানার-ফেস্টুনের মাধ্যমে দোয়া ও সমর্থন চেয়েছে তার ভক্তরা । দলীয় আনুকল্য না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বেন এমন আভাষও দিচ্ছেন তার অনুসারীরা ।

নির্বাচনে অংশগ্রহন করা নিয়ে তরুন এ জননেতা শেরপুর টাইমসকে বলেন, ছাত্রজীবন থেকেই মুজিব আদর্শকে লালন করে ঝিনাইগাতী সদর ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক থেকে ধাপে ধাপে এই উপজেলার ছাত্র জনতার ভালবাসা নিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম । দলের দু:সময়ে অনেক ঘাত প্রতিঘাত সহ্য করেও দলের আদর্শ থেকে একচুলও সরে আসিনি । এই উপজেলার মানুষের সাথে সুখে দু:খে সব সময় ছিলাম। যে জনস্রোত দেখছি তাতে মানে করি সাধারণ জনসাধারণ আমার পাশে আছে। ইনশাল্লাহ গরীব মেহনতী মানুষের হাত ধরেই বিজয় আসবে।  আর আমি ভবিষৎ সময়ে অবহিলিত ঝিনাইগাতীর মানুষের পাশে থাকতে চায়।

এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী সম্ভাব্য প্রার্থীদের মধ্যে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন— উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিলন ও বিএনপির বর্তমান উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা।

ভাইস-চেয়ারম্যান পদ প্রত্যাশীরা হলেন— উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ফকির সাইফুল ইসলাম, যুবলীগ নেতা রকিবুল হাসান রোকন ও মহিলা ভাইস-চেয়ারম্যান লাইলী বেগম, জেসমিন বেগম ও জুলেখা বেগম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!