You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে মানববন্ধন ও র‌্যালী

শেরপুরের ঝিনাইগাতীতে ৩০ মার্চ বৃহস্পতিবার বিকালে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়। দিবসটি পালন উপলক্ষে বাজারের প্রধান সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

“দুর্নীতি হলে শেষ, নিজে বাচঁবো, বাচঁবে দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম. শরীফ হোসেন, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, ধানশাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী, হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রবেতা ম্রং, আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার, ইউসুফ আলী মাস্টার, আমিনুল ইসলাম ও হাবিবুর রহমান প্রমুখ। উক্ত মানববন্ধন ও র‌্যালীতে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহন করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!