You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

উপজেলা প্রশাসন, ঝিনাইগাতী, শেরপুর এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও, ঢাকা এর আয়োজনে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের সার্বিক তত্বাবধানে ২দিন ব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম. শরীফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম মক্কু, লাইলী বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, শফি উদ্দিন আহম্মেদ কলেজের অধ্যক্ষ রেজাউল হাসান, প্রধান শিক্ষক আনোয়ারুল হক, মঞ্জুরুল হক, অঞ্জন আরেং, সাহাজ উদ্দিন সাজু, শিক্ষার্থীদের মধ্যে মরিয়ম ও আদনান প্রমূখ। উক্ত আলোচনা ও উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২টি স্টল স্থান পেয়েছে। ইউএনও এ.জেড.এম. শরীফ হোসেন স্টল পরিদর্শনের সময় সকলের উদ্দেশে বলেন, “জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে বর্তমানে ১২কোটি মানুষ ডিজিটাল সেবা এবং ৪কোটি মানুষ ইন্টারনেট সেবার আওতায় এসেছেন।

শীঘ্রই বাংলাদেশের তৈরী স্যাটালাইট মহাকাশে উড়বে, এটা প্রধান মন্ত্রীর ডিজিটাল প্রযুক্তির কৃতিত্ব”।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!