ঝিনাইগাতীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

শেরপুরে মহিন্দ্র ট্রাক থেকে পড়ে গিয়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইসরাফিল(২৮) নামে এক বালু শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে নয়টার দিকে ঝিনাইগাতী উপজেলার তাওয়াকুচা নামক স্থানে এই ঘটনা ঘটে।নিহত ইসরাফিল একই উপজেলার ঝোকাকুড়া গ্রামের সওদাগর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় আজ সকালে ওই শ্রমিক বালু উত্তোলন করার জন্য আরো চার শ্রমিকের সাথে একটি মহিন্দ্র ট্রাকে চড়ে বালিজুড়ি বালু মহালে যাচ্ছিল। হঠাৎ পথিমধ্যে তার হাতে থাকা দুপুরের খাবারের টিফিন ক্যারিয়ার বাটি পড়ে যায় ।

পড়ে যাওয়া বাটিটি তুলতে গিয়ে অসাবধানতা বশত পড়ে গেলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই শ্রমিকের মৃতদেহ ও ঘাতক ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন মৃতদেহ উদ্ধার করে আমরা থানায় নিয়ে এসেছি , এখনো কোন মামলা দায়ের হয়নি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের