You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে জেলা প্রশাসকের মতবিনিময়


শেরপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসকের সঙ্গে ঝিনাইগাতীতে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন ইউএনও রুবেল মাহমুদ। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

সভায় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, ‘সদ্য বিদায়ী জেলা প্রশাসকের ভালো কাজগুলোর ধারাবাহিকতা বজায় রাখা হবে। শেরপুর জেলাসহ এর প্রত্যেকটি উপজেলাকে উন্নতির শিখরে নেওয়ার জন্য প্রয়োজনীয় সব উদ্যোগ নেওয়া হবে। এর জন্যে সকলের সহযোগিতা কামনা করেন।’

উপজেলা প্রশাসন আায়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএমএ ওয়ারেজ নাইম, সাধারন সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম তোতা, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, কৃষকলীগের সভাপতি মো.শাহাজ উদ্দিন সাজু, শিক্ষক মো. আনারুল হক, প্রেস কাবের সাধারন সম্পাদক সাংবাদিক মো. গোলাম রব্বানী টিটু প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ সুধীজনের উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা প্রশাসন ও ঝিনাইগাতী প্রেসকাবের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

শে.টা.বা.জ

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!