ঝিনাইগাতীতে জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেরপুরের ঝিনাইগাতীতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৮ অক্টোবর) জাসদ ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেল চারটায় স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী সমবায় সমিতির মার্কেট চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

পরে সমিতির হলরুমে জাসদ ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল।

জাসদ ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির হিসেবে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। আরো বক্তব্য দেন জাসদ ছাত্রলীগের শেরপুর জেলা সভাপতি রফিকুল ইসলাম মান্না, ঝিনাইগাতী উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আনিস মিয়া প্রমুখ।

বক্তারা সাম্প্রদায়িক জঙ্গীবাদ, সন্ত্রাস এবং দেশ ও গণতন্ত্র নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে জাতীয় ঐক্য গড়ে তুলে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।