You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা এবং উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন, ওরিয়েন্টেশন র্কোস অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা।

অনুষ্ঠানে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো. নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ঝিনাইগাতী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল আওয়াল, দিঘিরপাড় ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ সুলতান মাহমুদ খুসরু, ইমাম মাওলানা ইউসুফ আকন্দ প্রমুখ।

এসময় বক্তারা সমাজের সকলকে যার যার অবস্থান থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, সরকারের পাশাপাশি জনগণকে এগিয়ে এসে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!