You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে ঘরবাড়ী জবর দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পৈত্রিক বসতভিটা থেকে উচ্ছেদের অপচেষ্টার প্রতিবাদে প্রভাবশালী এবিএম সিদ্দিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সাইদুল হক ও তার পরিবার। ২২ এপ্রিল শনিবার দুপুরে স্থানীয় মেহমান কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্যে সাইদুল হক অভিযোগ করেন, ব্রীজপাড়ে তার বাপ-দাদার পৈত্রিক সূত্রে পাওয়া বাদে চল্লিশ কাহনিয়া মৌজার ১৪নং খতিয়ানভূক্ত ৫৪৩নং দাগে এ্যালর্টমেন্টের ২০ শতাংশ জমিতে প্রায় ৭০ বছর যাবত ঘরবাড়ী নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে তারা বসবাস করে আসছে। তার বাড়ীর পার্শ্ববর্তী প্রভাবশালী এবিএম সিদ্দিক তাদের বসতবাড়ী জবর দখল করে তাদের উচ্ছেদের পায়তারায় লিপ্ত রয়েছে। ইতিমধ্যে তার পরিবারের সদস্যদের জড়িয়ে একাধিক মিথ্যা মামলা দিয়ে নাজেহাল করেছে।

এলাকায় দেন দরবারে ওই জমি তাদেরকে রায় দিলেও প্রভাবশালী হওয়ায় সে গ্রাম্য শালিসের রায় তোয়াক্কা করছেনা। এ অবস্থায় প্রভাবশালীর বহিরাগত ভাড়াটিয়া ষন্ডাগন্ডা দ্বারায় উচ্ছেদ আতংক এবং জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছে সাইদুল হক ও তার পরিবার। অসহায় পরিবারটি সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!