ঝিনাইগাতীতে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

আগামীকাল ২৪ মার্চ শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ শনিবার দুপুরে উপজেলার ৫৩টি কেন্দ্রে ভোটের সরঞ্জামাদি পাঠানো শুরু হয়েছে। সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নি কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, উপজেলার ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ২৫ হাজার ২১৪ জন। নির্বাচনে ৫৩টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে ৪২টি। এবার নির্বাচনে ৬ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান এবং ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ^াস জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের জন্য উপজেলায় বিজিবি ২ প্লাটুন, র‌্যাবের ১টি টহল দল, পুলিশ সদস্য ২৬০ জন, এবং আনসার ও ভিডিপি থাকবে ৬৩৬ জন। এছাড়া ১ জন জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

জানতে চাইলে জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মো. শুকুর মাহমুদ মিঞা বলেন, নির্বাচন সুষ্ঠু হবে। কোনো ধরনের অনিয়ম হলে ভোট গ্রহণ বন্ধ করে দেওয়া হবে। ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের