You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজাদের গণসংযোগ

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আবুল কালাম আজাদ গণসংযোগ করেছেন।

শনিবার উপজেলার সদর বাজারে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ গণসংযোগ। এ সময় তিনি নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় মনোনয়ন প্রত্যাশী যুবলীগের আহ্বায়ক মো. আবুল কালাম আজাদ গণমাধ্যমকর্মীদের বলেন, ‘ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। সেই সময় থেকে দলের জন্য কাজ করে যাচ্ছি। আশা করি, নেত্রী এবার তারুণ্যকে প্রাধান্য দিবেন। আর তরুণ হিসেবে অন্যান্য প্রার্থীর থেকে আমি এগিয়ে। আমাকে নৌকা প্রতীক দেওয়া হলে ভোটাররা আমার ওপর আস্থা রেখে অবশ্যই নির্বাচিত করবে।’

গণসংযোগকালে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শরিফ উদ্দিন সরকার, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, বর্তমান কমিটির সহ-সভাপতি জয়নাল আবেদীন খান, আব্দুস সামাদ, মহির উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শাহ আলম, কৃষকলীগের সভাপতি শাহাজ উদ্দিন সাজু, সাধারণ সম্পাদক জয়নাল, ছাত্রলীগের সভাপতি মো. মশিউর রহমানসহ দলীয় নেতা-কর্মীরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!