ঝিনাইগাতীতে উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি নেতাসহ ১৬জন

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্য ১৬জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার কাছে একজন এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমানের কাছে ১৫জন মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানান, উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল অণুযায়ী তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ এ উপজেলায় ৫৩টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। এ উপজেলায় ১ লাখ ২৫ হাজার ২১৪ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ৬১ হাজার ৬৪২ জন পুরুষ এবং ৬৩ হাজার ৫৭২ জন নারী ভোটার।

এ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) মনোনীত মো. আব্দুল হাই, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা ও তার ছেলে মোহাম্মদ শাহা আলী আরিফ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহেদ, উপজেলা যুব লীগের আহ্বায়ক মো. আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মো. ফারুক আহম্মেদ ফারুক।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম মুক্কু, সাবেক ভাইস চেয়ারম্যান মোফাজ¦ল হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফকির মো. সাইফুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ রহিম, শ্রমিক নেতা মো. নুহ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, জেসমিন আক্তার, ইছমতারা, জেবুন্নেছা কোহিনুর মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রসঙ্গত, বাদশা শেরপুর জেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক ছিলেন ও বর্তমানে ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য (এক নম্বর)। এর আগে বিএনপির সমর্থনে পর পর দুই বার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জয় লাভ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের