You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে উদীচি শিল্পীগোষ্ঠীর সুবর্ণজয়ন্তী উদযাপন

‘আধারবৃর্ত্তে আগুন জ্বালো, আমরা যুদ্ধ আমরা আলো’ এ স্লোগানে বাংলাদেশ উদীচি শিল্পীগোষ্ঠীর সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সংসদ। আজ (২৯ অক্টোবর) সোমবার বিকেল ৪টায় উপজেলার সদর বাজারে উদীচি শিল্পীগোষ্ঠীর অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় সংগীত ও উদীচির সংগঠন সংগীত দলীয় ভাবে পরিবেশন করা হয়।

এসময় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এতে অংশ গ্রহণ করেন বাংলাদেশ উদীচি শিল্পীগোষ্ঠীর ঝিনাইগাতী সংসদের সভাপতি মো. জহুরুল হক মিলন, সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক সারোয়ার সোলাইমান লিটন, কোষাধক্ষ্য আমিনুল ইসলাম রানা, দপ্তর সম্পাদক শাহজাহান, সদস্য মো. জাহিদুল হক মনির প্রমুখ।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ জানান, লড়াই-সংগ্রামের মধ্য দিয়ে গৌরবের ৫০ বছর পার করেছে ঐতিহ্যবাহী এ সংগঠনটি। আর এ শুভক্ষণকে স্মরণীয় করে রাখতেই উদীচির কেন্দ্রীয় নিদের্শনায় সারা বিশের সকল শাখার সাথে তাল মিলিয়ে এ আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!