ঝিনাইগাতীতে ইয়াবাসহ আটক-১

শেরপুরের ঝিনাইগাতিতে ছানা মিয়া নামে একজনকে ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ। রবিবার বিকাল ৫টার দিকে ঝিনাইগাতি হাতিবান্ধা মহারিশ নদীর ব্রিজ থেকে তাকে আটক করা হয়। আটক ছানা মিয়া ঝিনাইগাতি বাজার এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, আটককৃত ছানা ও আরো কয়েকজন দীর্ঘ দিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছিল বলে আমাদের কাছে খবর ছিল। সম্প্রতি ছানার সাথে ২ হাজার পিস ইয়াবা কেনার শর্তে ছদ্দবেশে ডিবি পুলিশ ক্রেতা সেজে জাল ফেলে ছানাকে ধরতে। আলাপ আলোচনা শেষ করে আজ রবিবার ২ হাজার পিস ইয়াবা দেওয়া হবে বলে ওই ব্রিজের উপর ছদ্দবেশী ডিবিকে নিয়ে যায় ছানা।

এসময় কয়েক জন ডিবি পুলিশ এগিয়ে আসলে ছানা আসল বিষয়টি বুঝতে পেরে হাতে থাকা ইয়াবাগুলো ব্রিজ থেকে নদীতে ফেলে দেয়। ইয়াবার সেই পুটলা পুলিশ অনেক খোঁজাখুঁজি করেও খুঁজে পায়নি। তবে ছানা’র জামার পকেট থেকে ২০টি ইয়াবা উদ্ধার করে তাকে আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এই ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের