You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে ইজিবাইক-প্রাইভেটকার সংঘর্ষ,নিহত-২ ,গুরুতর আহত-৬

শেরপুরে ইজিবাইক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আহত হয়েছে আরো ছয়জন। আহত ছয়জনকেই গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইগাতী উপজেলার তেতুল তলা বাজার এলাকায় ।

নিহত দ্ইু জন হলো জেলার ঝিনাইগাতী উপজেলার ঘাঘড়া কবিরাজ পাড়া গ্রামের মৃত কাজিমউদ্দিনের ছেলে হাজী সাহেব আলী ও একই উপজেলার ঘঘড়া পটলপুর গ্রামের ফিরোজ মিয়। সাহেব আলী ঘটনাস্থলেই এবং ফিরোজ মিয়া ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পথে মারা যায়।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, আজ রাত ৮ টার দিকে যাত্রীবাহী একটি ইজিবাইক ঝিনাইগাতী থেকে শেরপুর আসার পথে এবং বিপরীধ দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে ঝিনাইগাতি উপজেলার তেতুল তলা বাজারে মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই সাহেব আলীর মৃত্যু হয়। অন্যদের মমুর্ষ অবস্থায় উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে আনা হলে অবস্থার অবনতি হলে সবাইকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


আহতরা হলো জেলার ঝিনাইগাতী উপজেলার সালদা গ্রামের সহিজউদ্দিনের ছেলে শাহজামাল, হাতিবান্ধা গ্রামের মফিজলের ছেলে সোহেল,বালুচর গ্রামের সাখাওয়াত আলীর ছেলে রুকন,প্রতাবনগর গ্রামের আদিব মন্ডলের ছেলে মোরাদ (ইজিবাইক চালক), সদর উপজেলার দুদু মিয়ার ছেলে হযরত আলী এবং চরসাপমারী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে শান্ত ।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!