ঝিনাইগাতীতে ইউএনওর মুঠোফোন নম্বর ক্লোন!

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদের অফিসিয়াল মুঠোফোন নম্বর (০১৭৮৪০৯০৮০৬) ‘ক্লোন’ করে গত সোমবার সন্ধ্যার পর থেকে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিকট বিকাশের মাধ্যমে প্রতারণার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

পরে ইউএনও ঝিনাইগাতী শেরপুর নামে একটি ফেসবুক আইডিতে রাতেই একটি স্ট্যাটাস দেন ইউএনও। ওই স্ট্যাটাসে তিনি মুঠোফোন নম্বর ‘ক্লোন’ হওয়ার কথা জানিয়ে এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান।

ইউএনও রুবেল মাহমুদ বলেন, মুঠোফোন নম্বর ‘ক্লোন’ হওয়ার বিষয়টি জানার পরেই তাৎক্ষণিক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানিয়েছি। এ ছাড়া প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিষয়ে মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বলেন, এ ব্যাপারে ইউএনও মৌখিকভাবে জানিয়েছেন। তার (ইউএনও) পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের