You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে আদিবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে সুজন চাম্বুগং (২৮) নামে এক আদিবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ভাটপাড়া গ্রামে ওই লাশ উদ্ধার করা হয়। সুজন স্থানীয় পজিশন স্নালের ছেলে। পরিবার মনে করছে, পারিবারিক অশান্তির জের ধরে তিনি আত্মহত্যা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে পারিবারিক কারণে স্ত্রীর সাথে ঝগড়া করে সুজন। পরে তার মাকে দোকানে পাঠিয়ে দিয়ে নিজ বসত ঘরের দরজা বন্ধ করে দেয়। রাতে খাবারের জন্য ডাকাডাকি করলেও দরজা খুলেনি সুজন। রবিবার সকালেও ডাকাডাকি করলে সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে প্রবেশ করলে সুজনের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে থানা পুলিশকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। পরিবারের আবেদনক্রমে মৃতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!