ঝিনাইগাতীতে অবকাশ সঞ্চয় ও ঋণদান সমিতির ৩য় বার্ষিক সাধারণ সভা

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ১১ মে বৃহস্পতিবার সকালে অবকাশ সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি (জন প্রতিষ্ঠান) এর ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

লাভ ফর ডিসট্রেসড পিপ্ল বাংলাদেশ (এলডিপিবি) ও কমপ্রিহেনসিভ কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিসিডিপি) এর সহযোগীতায় উক্ত সাধারণ সভা বড় গজনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। অবকাশ সঞ্চয় ও ঋণদান সমিতির সভাপতি অজুফা বেগমের সভাপতিত্বে ও সিসিডিপির মাঠ সংগঠক রহমত আলীর সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন, কমপ্রিহেনসিভ কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিসিডিপি) ম্যানেজার রতিন্দ্র ম্রং, কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিডিপি) ম্যানেজার সঞ্জয় মারাক,  সৈয়দ হারুন অর রশিদ দুদু, অবকাশ সঞ্চয় ও ঋণদান সমিতির সাধারণ সম্পাদক চাঁন মিয়া, মহিলা ইউপি সদস্য লতিফা বেগম ও রিনা পারভীন প্রমুখ। বার্ষিক সাধারণ সভায় আগামী বছরের সম্ভাব্য বাজেট পাঠ করেন সমিতির কোষাধ্যক্ষ আফরোজা বেগম ও সদস্য সাজেদা খাতুন। বক্তাগণ অত্র সমিতির সাফল্য কামনা করে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের