You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝিনাইগাতীতে অটোরিক্সাসহ ৩টি বসতঘর আগুনে পুড়ে গেছে

শেরপুরের ঝিনাইগাতীতে একটি ব্যাটারীচালিত অটোরিক্সাসহ বসতবাড়ির ৩টি টিনের ঘর আগুনে পুড়ে গেছে। ৩০ মে মঙ্গলবার গভীর রাতে উপজেলার হাতিবান্দা ইউনিয়নের ঘাগড়া মন্ডলপাড়া গ্রামের মৃত জামাত আলী ফকিরের ছেলে মোতালেব হোসেনের বাড়িতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ মোতালেব হোসেন জানান, মঙ্গলবার রাত আনুমানিক দেড়টার দিকে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। ওইসময় হঠাৎ করে প্রবল বাতাসের বেগে ঘরে আগুন লেগে যায়। মূহুর্তেই আগুন ছড়িয়ে পড়লে একটি টিনসেড বসতঘর, একটি গোয়ালঘর ও রান্না ঘরে চার্জে রাখা একটি ব্যাটারীচালিত অটোরিক্সাসহ বসতঘরের ভেতরে থাকা আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা দেড় ঘন্টারও বেশী সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ওই অগ্নিকান্ডে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি করেন তিনি। শেরপুর জেলা পরিষদের মহিলা সদস্য আয়েশা সিদ্দিকা রূপালী আগুনের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!