You dont have javascript enabled! Please download Google Chrome!

ঝাড়ু হাতে শহীদ মিনার পরিষ্কার করলো তরুণরা

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আসন্ন বিজয় দিবসকে সামনে তরুণরা শহীদ মিনার পরিষ্কার করেছেন। শুক্রবার তরুণের যাত্রা যুব সংঘের সদস্যরা ঝাড়ু নিয়ে শহীদ মিনার পরিষ্কার করেন।

সকাল ৭টার থেকে পৌরসভায় অবস্থিত তরুণ যুব সংঘের উদ্যোগে ২০-২৫ জন সদস্য স্বেচ্ছাশ্রমের ভিত্তিত্বে সকাল ১১টা পর্যন্ত স্থানীয় শহীদ মিনার চত্বরে পানি ও সাবান দিয়ে ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন করা করে। পরে সকাল সাড়ে ১১টার সময় শহীদ বুদ্ধিজীবি হত্যা দিবস উপলক্ষে ওই সংঘের পক্ষ থেকে শহীদদের স্মরণে পুস্পস্থবক অর্পণ করা হয়।

এসময় পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক শহীদ মিনার চত্বরে দুটি ফুলের গাছ লাগিয়ে তরুদের নিয়ে শহীদ মিনার পুস্পস্থবক অর্পণ করেন। এছাড়া সময় শহীদ বুদ্ধিজীবি হত্যা দিবস উপলক্ষে সেঁজুতি বিদ্যানিকেতনের আয়োজনে শিক্ষার্থীদের একটি বণিল শোভাযাত্রা পৌরশহরে বের করা হয়। শোভাযাত্রাটি বিদ্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনারে পুস্পস্থবক অর্পণ করেন। পরে শিক্ষার্থীদের অংশ গ্রহণে বিদ্যালয়ে হাতের লেখা সুন্দর প্রতিযোগিতা অনুষ্ঠিত।

প্রসঙ্গত, এ উপজেলায় কোন সৃতিসৌধ না থাকায় প্রতিবছর বিজয় দিবসে শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!