জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ৭ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

শেরপুর জেলার ৩টি সংসদীয় আসনে ২২ জনের মধ্যে ৭ জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। এর মধ্যে শেরপুর ০১ (সদর) আসনে ৯ প্রার্থীর মধ্যে বিএনপি’ মনোনীত প্রার্থী জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হযরত আলী ঋণ খেলাপী হওয়ায় তার মনোনয়ন বাতিল হয়েছে। এ আসনে বিএনপি’র দলীয় মনোনয়ন না থাকায় বিদ্রোহী প্রার্থী জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ ও বিএনপি নেতা ফজলুল কাদের লুটুর মনোনয়ন বাতিল হয়েছে।

এছাড়া শেরপুর ০২ আসনে ৫ প্রার্থীর মধ্যে বিএনপি মনোনীত প্রার্থী একেএম মোখলেছুর রহমান রিপনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে পদত্যাগ পত্র গ্রহণের কাগজাদি মনোনয়ন পত্রের সাথে না দেওয়ায় তার প্রার্থীতা বাতিল হয়।

শেরপুর ০৩ আসনে ৮ জনের মধ্যে ২ স্বতন্ত্র প্রার্থী সোহরাওয়ার্দী বাহাদুর ও ইন্তাজ আলী ভুয়া ভোটারের স্বাক্ষর সম্বলিত ভোটার তালিকা দেওয়ায় এবং পিডিপির আবু বকর সিদ্দিকীর মনোনয়ন পত্র অসম্পূর্ণ থাকায় তা বাতিল করে রিটার্নিং কর্মকর্তা।

২ নভেম্বর রোববার সন্ধ্যায় জেলা প্রশাসক সভাকক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে শেরপুরের স্থানীয় সরকারের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম সাংবাদিকদের উল্লিখিত তথ্য জানান সেই সাথে তিনি আগামী তিন কার্যদিবসের মধ্যে মনোনয়ন বাতিলকৃত প্রার্থীদের আপিল করার সুযোগ থাকবে বলেও তিনি নিশ্চিত করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের