জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানকে জমকালো সংবর্ধনা আদিবাসীদের

শেরপুরের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমানকে আদিবাসী সম্প্রদায়ের পক্ষ থেকে জমকালো সংবর্ধনা দেয়া হয়েছে।

১৫ মে সোমবার বিকালে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ মুক্তমঞ্চে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমানের মাথায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্মানসূচক মুকুট ‘কুতুব’ পরিয়ে দেওয়া হয় এবং হাতে তুলে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট।

আদিবাসী সম্প্রদায় কর্তৃক সংবর্ধনার জবাবে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান ঝিনাইগাতীসহ সীমান্ত এলাকায় বন্যহাতির আক্রমণসহ জীবন বাজি রেখে নানা লড়াইয়ে টিকে থাকা আদিবাসীদের প্রতি সহানুভূতি প্রকাশ করে তাদের জীবনমানের উন্নয়নে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ঝিনাইগাতী উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান নবেশ খকশীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সাব্বির আহমেদ খোকন, আবু তাহের, সদস্য নজরুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য আয়েশা সিদ্দিকা রূপালী, নহেলিকা দিব্রা, সদর উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ডেনিস দলার মারাক, নালিতাবাড়ী ট্রাইবাল ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান লুইস নেংমিনজা, নকলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান সুভাষ বিশ্বাসসহ আদিবাসী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রীবরদী ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেযারম্যান প্রাঞ্জম এম সাংমা। স্মারকলিপি পাঠ করেন লিপ্সা হাগিদক। সংবর্ধনা শেষে আদিবাসী শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের