You dont have javascript enabled! Please download Google Chrome!

জেলা কমিউনিটি পুলিশের ভিন্নধর্মী উদ্যোগ ॥ পথ বিতর্কে জনসচেতনতা

বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে অবহিতকরণ, বাল্য বিবাহ ও মাদকের কুফল সম্পর্কে সচেতনতা, ট্রাফিক আইন নিয়ে জনসচেতনতাসহ জরুরী হেল্পলাইন ৯৯৯ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে শেরপুর জেলা কমিউনিটি পুলিশ ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করেছে। ‍পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশনায়, শেরপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে “পথ বিতর্ক” এর মাধ্যমে জনসচেতনতা কার্যক্রম চলছে।

এই আয়োজনে শনিবার সন্ধ্যায় শহরের খোয়ারপাড় শাপলাচত্ত্বরে শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশন ও বাংলাদেশ ডিবেট ফেডারেশনের অংশগ্রহণে “বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলাদেশ : ডিজিটাল বাংলাদেশ” বিষয়ে পথ বিতর্ক অনুষ্ঠিত হয়। এদিকে আজ রবিবার সন্ধ্যায় শহরের রঘুনাথ বাজার থানামোড়েও একটি পথ বিতর্ক অনুষ্ঠিত হবে।

ভিন্নধর্মী এই উদ্যোগ সম্পর্কে জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য শেরপুর টাইমসকে বলেন, শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম মহোদয়ের নিজ উদ্যোগে এবং জেলা কমিউনিটি পুলিশের আয়োজনে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এই আয়োজন করা হয়েছে। আশা করি, এই আয়োজনে জনগণ বেশ উপকৃত হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!