জামালপুরে সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন

মো: শাহ্ জামাল, জামালপুর: পাচঁরাস্তা মোড় থেকে শহীদ হারুন সড়ক সংস্কারের দাবী মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার সকাল ১১টায় শহরের বানাকুড়া মোড়ে ডাঃ আহম্মদ ইউনুসের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রবীন আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট ইসমত পাশা,সমাজকর্মী জাহাঙ্গীর সেলিম, অ্যাডভোকেট গোলাম মস্তোফা, আশরাফুল ইসলাম বুলবুল,শিক্ষিকা আনোয়ারা বেগম ও হাজী সোহেল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সড়কটি চলাচলে শোচনীয় অবস্থা। দুই সপ্তাহ ধরে যানবহন চলাচল বন্ধ হয়ে পড়েছে। কাঁদাপ্যাকে নর্দমা হওয়ার উপক্রম। হেটেও চলাচল করতে পারছিনা। ড্রেনগুলো পরিস্কার না করায় একটু বৃষ্টি হলেই হাটু পানি জমে। আমরা নিয়মিত ট্যাক্সভ্যাট পরিশোধ করলেও নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। দ্রুততম সময়ের মধ্যে সড়কটি নির্মান না হলে পৌরসভা কার্যালয় ঘেরাওসহ বৃহত্তর আন্দোলনের আলটিমেটাম দেন বক্তারা। মানববন্ধন সঞ্চালনা করেন আব্দুল হালিম রাসেল। মানববন্ধনে ভুক্তভুগী শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের