You dont have javascript enabled! Please download Google Chrome!

জামালপুরে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ি উপজেলার সাংবাদিক জহুরুল ইসলাম ঠান্ডুসহ ৪জন সাংবাদিককে মারধর ঘটনায় মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।

২৮ মে দুপুর ১২টার দিকে দয়াময়ী চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন-এনটিভি-বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক শফিক জামান লেবু।

বক্তব্য রাখেন-জেলা প্রেসক্লাবের সভাপতি-আজকের জামাপুরের সম্পাদক এম.এ. জলিল, জামালপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি-মেলান্দহ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ নুরুল আলম সিদ্দিকী, সাবেক সম্পাদক লুৎফর রহমান, বর্তমান সম্পাদক দুলাল হোসাইন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এড. ইউসুফ আলী প্রমুখ।

বক্তারা সাংবাদিকদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করা হয়। মানবন্ধনে জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৭ মে প্রাইমারী স্কুলে দপ্তরী নিয়োগ পরিক্ষা চলাকালে নিয়োগ বোর্ডের সদস্য সাংবাদিক জহুরুল ইসলাম ঠা-ুকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় হতে টেনে হেচড়ে বের করে মারপিট করে স্থানীয় যুবলীগ নেতা রাকিব ও তার সাঙ্গপাঙ্গরা। এসময় তাকে উদ্ধার করতে গেলে আরো ৩জন সাংবাদিককেও প্রহার করা হয়

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!