You dont have javascript enabled! Please download Google Chrome!

জামালপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত


বিভিন্ন সময় পেশাগত দায়িত্ব পালত করতে গিয়ে নিহত পুলিশ সদস্যদের স্মরনে তাদের স্মৃতি প্রতি শ্রদ্ধা জানাতে জামালপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। গতকাল সকালে জেলা পুলিশ লাইনে স্মৃতিস্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি,সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা এমপি,ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, জেলা প্রশাসক মোঃ শাহাবুদ্দিন খান,পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি,ভারপ্রাপ্ত পুলিশ সুপার রওনক জাহান সহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা।

পরে পুলিশ লাইন মিলনায়তনে এক আলোচনা সভায় দেশের অভ্যন্তরিন শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি জঙ্গি দমনে পুলিশ কার্যকরি ভুমিকা রাখছে। এসব দায়িত্ব পালনের সময় যে সব পুলিশ নিগত হয়েছে তাদের প্রতি ও তাদের পরিবারের প্রতি সন্মাননা দেখাতেই এই পুলিশ মেমোরিয়াল ডে পালিত হচ্ছে বলে জানান বক্তারা। পরে নিহত পুলিশ সদস্যদের হাতে সন্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!